বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সপরিবারে করোনা আক্রান্ত আ.লীগ নেতা বলরাম পোদ্দার

নিজস্ব প্রতিবেদক :: সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার। তিনি ও তার পরিবার রাধানী ঢাকার বেইলি রোডের নিজ বাসায় হোম আইসোলেশনে আছেন। বর্তমানে তাদের শারীরিক অবস্থা ভালো আছে।

বরিশালের গৌরনদীর সন্তান ও জনতা বাংকের সাবেক পরিচালক বলরাম পোদ্দার বুধবার বুধবার দুপুরে মুঠোফোনে জানান, ১৫ সেপ্টেম্বর জ্বর ও সর্দি-কাশিসহ শরীর ব্যথা অনুভব করেন। গত দুইদিন পর স্ত্রী বিলকিস আক্তার নিপা জ্বর ও কাশিতে আক্রান্ত হন। এরপর রাহুল পোদ্দার ও মেয়ে পিয়াংকা পোদ্দারও জ্বর ও কাশিতে আক্রান্ত হয়।

এরপর তিনি করোনা পরীক্ষা করান। ২৬ সেপ্টেম্বর রিপোর্ট পজিটিভ এসেছে তার। পরে সন্দেহ হলে স্ত্রী, ছেলে ও মেয়ে নমুনা পরীক্ষা করান। পরবর্তীতে তাদের রিপোর্টও পজিটিভ আসে।

অ্যাডভোকেট বলরাম পোদ্দার সাংবাদিকদের বলেন- গত কয়েকদিন ধরে আমি আমার পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা খুব খারাপ ছিল। তবে এখন উন্নতির দিকে। এখনও হালকা জ্বর ও কাশি রয়েছে। এই মুহূর্তে অন্য কোনো উপসর্গ (গলাব্যথা, শ্বাসকষ্ট) নেই। আমরা নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিচ্ছি।

অ্যাডভোকেট বলরাম পোদ্দার তার পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। এদিকে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :