বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সরকার ভোটারবিহীন নির্বাচন করে স্বাধীনতার মাসকে কলঙ্কিত করেছে : সরোয়ার

শামীম আহমেদ :: একাদশ সংসদ নির্বাচন বাতিল ও পূর্ণ নির্বাচনের দাবীসহ গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেস অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশের সভাপতি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময় ও দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে মহান ডিসেম্বর মাসে অর্জিত স্বাধীন বাংলাদেশ। আজ সেই ডিসেম্বর মাসে অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য আওয়ামী লীগ দেশের ভিতর একটি ভোটার বিহীন নির্বাচন করে স্বাধীনতা অর্জন করা ডিসেম্বরকে কলঙ্কিত করেছে। বর্তমান ভোট জালিয়াতীর আওয়ামী লীগ সরকার মেঘা প্রকল্পের নামে দেশ থেকে কোটি কোটি টাকা লুঠপাট করে বিদেশ পাচার করে নিয়ে গেছে।

সরোয়ার বলেন, সরকার দেশের মানুষের মৌলিক ভোটের অধিকার প্রশাসন দিয়ে রাতের আধারে কেড়ে নিয়ে গণতন্ত্রকে হত্যা করেছে। গণতন্ত্রকে হত্যা করে কোন উন্নয়ন হয় না। এদেশে পাকিস্তানী সামরিক শাষক আয়ূব খান বিভিন্ন উন্নয়ন করে গেছে সেই সময় বাংলায় গণতন্ত্র ছিলনা বলেই আমাদের মুক্তিযুদ্ধ করতে হয়েছে গণতন্ত্রের জন্য। আজ আমরা এই সরকারকে কি বলব আমরা এই আওয়ামীলীগকে জনগনের ভোটের অধিকার হরন করা সরকার ছাড়া আর কিছুই বলা যায় না। এদেশের মানুষের মাঝে সেদিনই গণতন্ত্র ফিরে আসবে যেদিন তারা ভোট দিতে পারবে। তাই ভোট ও মৌলিক অধিকার আদায়ের সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলনে এগিয়ে আসার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবীর হাসান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন, মহানগর শ্রমিকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, মহিলাদল সভাপতি তাছলিমা কালাম পলি, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, মহানগর যুবদল সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদসহ মহানগরের বিভিন্ন ওয়ার্ডের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :