বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সরকার ভোট জালিয়াতীর মাধ্যমে গণতন্ত্রকে পদদলিত করেছে : এবায়েদুল হক চাঁন

শামীম আহমেদ :: বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন বলেছেন, এই বর্তমান আওয়ামীলীগ সরকার স্থানীয় সরকার নির্বাচনে দলীয় নেতাকর্মী, পুলিশের পাশাপাশি ইভিএমের ভোট জালিয়াতীর মাধ্যমে গণতন্ত্রকে পদদলিত করেছে। আমি একজন জেলা সভাপতি হয়ে নির্বাচনের আইনকে শ্রদ্ধা দেখিয়ে আমরা নির্বাচনী এলাকায় পা রাখিনি। এদিকে পৌরসভা নির্বাচনে তাদের উপজেলা চেয়ারম্যান নির্বাচনী আইনকে ভঙ্গ করে কেন্দ্রে বসে ভোট জালিয়াতীর নেতৃত্ব প্রদান করে। অন্যদিকে পুলিশ বিএনপির পৌর চেয়ারম্যান নির্বাচনের প্রধান এজেন্টকে ধরে নিয়ে থানায় বসিয়ে রাখে যা আমাদের পরবর্তীতে মুছলেখা দিয়ে ছাড়িয়ে আনতে হয়। এই হল সরকারের অবাধ সুষ্ঠু গণতন্ত্রের নির্বাচন।

এছাড়া শুধু মেয়র নয় আওয়ামী লীগ তাদের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দিয়েছে তারা চেয়ারম্যানসহ পুরো প্যানেলকে বিজয়ী দেখিয়েছে। ওই সব এলাকায় আওয়ামী লীগের বাহিরে কোন ভাল লোক মনে হয় বসবাস করে না।

আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাতীয়তাবাদী কৃষকদল জেলা (দক্ষিণের) আহবায়ক এইচ.এম মহসিন আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিসিসি কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন।

এছাড়া আরো বক্তব্য রাখেন মোঃ সেলিম রেজা, জলিল আহমেদ, স্বপন মল্লিক, মনির হোসেন, সোহেল আহমেদ ও জাহিদল ইসলাম আনোয়ার।

অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা কৃষকদলের সদস্য সচিব সফিউল আলম সফরুল। পরে শতাধিক দুস্থ অসহায় শীতার্তদের শীতবস্ত্র কম্বল বিতরন করেন প্রধান অতিথিসহ কৃষকদলের নেতৃবৃন্দ। এরপূর্বে দলীয় কার্যালয়ের সামনের ফ্লাগ স্টান্ডে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন কর হয়। এবং কেক কাটা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :