বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সহযোগীসহ ‘শীর্ষ সন্ত্রাসী’ সাইফুল গ্রেফতার : অস্ত্র-ইয়াবা জব্দ

অনলাইন ডেস্ক :: রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা হতে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী মো. সাইফুল ইসলাম (৪৮) ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতার দুই সহযোগী হলেন- মো. হানিফ (৩৭) ও মনির হোসেন (২৮)।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে র‌্যাব-২ এর একটি বিশেষ দল অভিযান চালিয়ে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদীয়া হাউজিংয়ের ৪নং সড়কের একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় একটি ওয়ান শুটার গান ও ৬৪ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গ্রেফতার সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক কারবারি।

সাইফুল ইসলাম নিজে ‘এসআই এন্টারপ্রাইজ’ নামীয় একটি কনস্ট্রাকশন হাউজ খুলে প্রতিষ্ঠানের আড়ালে সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তার ভয়ে ভুক্তভোগীরা কেউ মুখ খোলার সাহস পেত না।

গোয়েন্দা তথ্য মতে জানা যায়, সাইফুল ইসলাম ও তার সহযোগীদের নিয়ে মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদীয়া হাউজিং এলাকায় মাদক কেনাবেচার জন্য মিলিত হয়েছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-২ এর একটি দল দুই সহযোগীসহ সাইফুলকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :