বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

সাংবাদিক পান্নুর উপর হামলার প্রতিবাদে বরিশালে সাংবাদিকদের মানববন্ধন

Print Friendly, PDF & Email

শামীম আহমেদ :: একাত্তর টেলিভিশন খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর উপর হামলার প্রতিবাদে বরিশালে মানবন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিকরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় অশি^নী কুমার হলের সামনের সড়কে এই কর্মসূচির আয়োজন করে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশন ও বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন।

এখানে বক্তারা বলেন, প্রধান মন্ত্রী ঘোষণা দিয়েছেন দুর্নীতিবাজদের ছাড় নয়। সেখানে রকিব উদ্দিন পান্নু দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে চীনা ঠিকাদারদের হামলার শিকার হন। আশ্চর্য বিষয় পুলিশ উল্টো পান্নুর হাতে হাতকড়া পড়ায়। এমন কর্মকান্ডে হামলাকারী চীনা নাগরিকে দেশ থেকে বহিস্কার ও অতি উৎসাহী পুলিশের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সহ গণমাধ্যমকে স্বাধীনভাবে কাজ করতে দিন। গণমাধ্যমের গলাটিপে ধরা হলে দেশের গণতন্ত্রের মুখ থুবড়ে পড়বে।

তাই অবিলম্বে গণমাধ্যমের কর্মীদের স্বাধীনভাবে কাজ করার প্রতিবন্ধকতা সৃষ্টিকারী আইন ডিজিটাল আইন সংশোধন করার জন্য সরকারের প্রতি জোড়ালো দাবী জানান বরিশালের সাংবাদিক সমাজ।
এসময় মানবন্ধন ও সমাবেশে সভাপতিত্বকরেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি এ্যাড,মানবেন্দ্র বটব্যাল।

এখানে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, জাতীয় পত্রিকার ব্যুরো প্রধানদের সংগঠনের সাধারণ সম্পাদক আক্তার ও দৈনিক যুগান্তর ব্যুরো প্রধান ফারুক শাহিন, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সভাপতি দৈনিক সমকাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জী, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি মো. হুমায়ুন কবির, বরিশাল ইলেক্টনিক্স মিডিয়ার সভাপতি ফেরদৌস সোহাগ,বরিশাল রিপোর্টার্স ইউনিটি সাধারন সম্পাদক মিথুন সাহা, দৈনিক পরিবর্তন পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশালের সিনিয়র সাংবাদিক ও দৈনিক ইনকিলাবের ব্যুরো প্রধান নাসিম-উল-আলম, দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, বরিশাল নিউজ এডিটরর্স সংগঠনের সভাপতি সৈয়দ মেহেদী হাসানসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

ঘন্টাব্যাপী চলা কর্মসূচির সঞ্চালনা করেন একাত্তর টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *