সুস্হ হয়ে উঠছে ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র মঠবাড়িয়ার হাসিব | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – সুস্হ হয়ে উঠছে ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র মঠবাড়িয়ার হাসিব সুস্হ হয়ে উঠছে ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র মঠবাড়িয়ার হাসিব – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


সুস্হ হয়ে উঠছে ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র মঠবাড়িয়ার হাসিব

প্রকাশ: ২০ মে, ২০১৯ ৩:১২ : অপরাহ্ণ

পিরোজপুর থেকে মো. শাহজাহান:: দীর্ঘ ৯ মাস যুদ্ধ করেছে হাসিব। আর হাসিবের এ যুদ্ধে প্রতিপক্ষ ছিল মরণব্যাধি ক্যান্সার। হাসিব এখনও আছে যুদ্ধের ময়দানে। তবে এখন সে অনেকটাই সুস্হ। শুরু করেছে লেখাপড়া।

পিরোজপুরের মঠবাড়িয়ার কে.এম লতিফ ইনস্টিটিউশনের মেধাবী ছাত্র হাসিব বর্তমানে আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ ঢাকার নিয়মিত ছাত্র।২০১৮ সালের অনুষ্ঠিতব্য জে এস সি পরীক্ষায় অংশগ্রহন করে কৃতিত্ব দেখাতে না পারলেও কৃতিত্ব দেখালো ঢাকা আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজে ৮ম শ্রেনীর ভর্তি পরীক্ষায় ১ম স্হান অর্জন করে।
ক্যান্সার শব্দটি শুনলে যে কেউ আঁতকে ওঠেন।অনেকের দৃষ্টিতে ক্যান্সার মানেই মৃত্যু।কিন্তু চিকিৎসা বিজ্ঞানের উন্নতির ফলে এ ধারণা আর মোটেই সত্য নয়।শুধু দরকার সময়মত সঠিকভাবে রোগ নির্নয় এবং চিকিৎসা গ্রহন।
হাসিবের বাবা বড় মাছুয়া ইউনাইটেড হাই ইনস্টিটিউশনের শিক্ষক করিম খান জানান- হাসিব এখন অনেকটাই সুস্হ। যখন ক্যান্সার ধরা পড়ে তখন ক্যান্সারের মাত্রা ছিল ৩ পয়েন্ট। ভারতে চিকিৎসা দেওয়ার পর ১ পয়েন্টে নেমে আসে। বর্তমানে ০.৭ মাত্রা আছে। ঢাকায় চিকিৎসা চলছে।আশা করি,হাসিব পুরোপুরি সুস্হ হয়ে উঠবে ইনশাল্লাহ।”