বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে প্রতারণা, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক :: রাজধানীতে বাংলাদেশ সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) তেজগাঁও বিভাগ। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি ভুয়া নিয়োগপত্র, ৪টি ভুয়া নিয়োগপত্রের কপি, লেফটেন্যান্ট কর্নেল পদমর্যাদার কর্মকর্তার নামের সিল ও ২০টি সার্টিফিকেট (একাধিক ব্যক্তির বিভিন্ন পরীক্ষার মূল সার্টিফিকেট)।

সোমবার (১৬ নভেম্বর) দিবাগত মাঝরাতে তেজগাঁও থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো. ইউনুছার রহমান (৪০) ও মোঃ নাসির (৪০)।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন জানান, গ্রেফতারকৃতরা বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি দেয়ার প্রলোভন ও ভূয়া নিয়োগপত্র দেখিয়ে হাছিবুল রহমান নামে এক ব্যক্তির কাছ থেকে ৫ লাখ টাকা আত্মসাৎ করে। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় ১৬ নভেম্বর একটি মামলা রুজু হয়। এরপর বাদীর দেয়া তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে পুলিশ। সোমবার রাতে দারুস সালাম থানার বাগবাড়ির বারোআনি পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন জেলার যুবকদেরকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :