বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সৌদিফেরত যাত্রীর প্রেশার কুকার ও চার্জার লাইটের ভেতর মিলল দুই কেজি স্বর্ণের বার

অনলাইন ডেস্ক :: ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদিফেরত এক যাত্রীর প্রেশার কুকার ও চার্জার লাইটের ভেতর থেকে দুই কেজি স্বর্ণের বার জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস। এ সময় ওই সৌদিফেরত যাত্রী বাহার মিয়াকে আটক করা হয়।

শনিবার (৮ মে) ঢাকা কাস্টমস হাউসের উপকমিশনার আব্দুস সাদেক এই তথ্য নিশ্চিত করেন।

ঢাকা কাস্টমস হাউসের একটি সূত্র জানায়, দুপুরে ঢাকা প্রিভেনটিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন। দুপুর ১টার দিকে গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় সৌদি আরব থেকে আসা ফ্লাইটের (এসভি-৩৫৮০) যাত্রী বাহার মিয়ার লাগেজে তল্লাশি করা হয়। তার কাছে কোনো স্বর্ণ আছে কি-না জানতে চাইলে তিনি প্রথমে তা অস্বীকার করেন।

পরে তার ব্যাগেজ স্ক্যানিং করলে সেখানে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়। ব্যাগেজ কাউন্টারে এনে প্রেশার কুকার ও চার্জার লাইট ভেঙে দুই কেজি দুই গ্রাম স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দ করা এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য এক কোটি ৩০ লাখ টাকা। পাসপোর্ট অনুসারে ওই যাত্রীর নাম বাহার মিয়া এবং বাড়ি খাগড়াছড়ি জেলায় বলে জানা যায়।

জব্দ করা স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়াও বাহার মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান উপকমিশনার আব্দুস সাদেক।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :