বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সৌন্দর্য ধরে রাখতে কুকুরের মূত্র পান, ভাইরাল ভিডিও

ওই মহিলা জানান, কুকুরের মূত্রতে নাকি ভিটামিন A, ভিটামিন E আছে।
এছাড়া ক্যালসিয়াম আছে। তাই কুকুরের মূত্র পান করেন তিনি।

অনলাইন ডেস্ক ::: কত কি যে ঘটে যায়, তার কিছুটা বোঝা যায়, বাকিটা ধোঁয়াশাই থেকে যায়। সোশ্যাল মিডিয়ার কল্যাণে প্রতিদিন নতুন নতুন ঘটনা সামনে আসে যা আমাদের অবাক করে দিয়ে যায় ! কেন বা কি কারণে হচ্ছে এসব তা জানার আগেই ভিডিও ভাইরাল হয়ে নেট দুনিয়া কাঁপাতে থাকে। ঠিক যেভাবে আমেরিকার এই সুন্দরী গোটা নেট দুনিয়ার কাছে বিস্ময় হয়ে উঠেছেন। তিনি যা করেছেন বা করছেন তা দেখলে আপনিও অবাক হবেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী সে বাড়িতে একটি পোষ্য কুকুর রেখেছেন। এ পর্যন্ত ঠিকই আছে। এরপর ওই কুকুরটিকে বাগানে ঘুরতে নিয়ে গেছেন তিনি। এবং একটি গ্লাস নিয়ে কুকুরটির পিঁছনে ছুটছেন ! কেন জানেন? ওই কুকুরটির মূত্র সংগ্রহ করার জন্য। তা ভাবতেই পারেন এই মূত্র হয়তো তিনি গাছের গোড়ায় দেবেন ! না মোটেও না ! ওই মূত্র ঢকঢক করে পান করছেন মহিলা।

শুধু মূত্র পান করছেন তা নয়। মহিলা জানিয়েছেন কেন তিনি এটা করছেন ! মহিলার নাম লীনা। তিনি সব থেকে সুন্দরী থাকতে চান। আর এর জন্য তিনি কখনও পার্লার যেতে চান না। মুখে মূলতানি মাটি মাখতে চান না। স্বাভাবিকভাবেই সুন্দর থাকবেন তিনি। কিন্তু একদিন তাঁর মুখে বেশ কিছু ব্রণ ওঠে। যা যাওয়ার নাম নিচ্ছিল না। অনেকে তাঁকে পার্লার যেতে বলেন। কিন্তু সে নিজেই এই কুকুরের মূত্র পানের বিষয়টা আবিষ্কার করে। এবং দিনে তিন চার বার কুকুরের মূত্র পান করায় তিনি আগের থেকে ফর্সা হয়ে ওঠেন। ব্রণ চলে যায়। তা কেন এমন কাজ করছেন, প্রশ্ন করা হলে ওই মহিলা জানান, কুকুরের মূত্রতে নাকি ভিটামিন A, ভিটামিন E আছে। এছাড়া ক্যালসিয়াম আছে। তাই কুকুরের মূত্র পান করেন তিনি। এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে হাজার হাজার মানুষ গুগলে সার্চ করতে শুরু করেছে কুকুর-মূত্রের গুণাবলি। যদিও এই ভিডিওটা ২০১৮ সালের। তবে খুব সম্প্রতি ভিডিওটি নিয়ে হই-চই শুরু হয় নেট দুনিয়ায় !

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :