বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্ত্রীকে খুশি করতে পরিচালকদের কাছে যা চাইলেন শহিদ কাপুর

প্রতি দশকের পরিবর্তনশীলতার সঙ্গে সিনেমা জগতেও এসেছেন নানা পরিবর্তন। বাণিজ্যিক সিনেমার আইটেম গান-অ্যাকশন সিকোয়েন্স সহ অনেক কিছু থেকেই বেরিয়ে আসছে বর্তমান সময়ের পরিচালকরা। আর সেই ধারায় প্রচলিত নায়কের মাঝে অন্যতম একজন শহিদ কাপুর।

প্রতিটি সিনেমাতেই তিনি হাজির হন দর্শকের জন্য নতুন কিছু নিয়ে। কামিনী থেকে হায়দার কিংবা পাঞ্জাব থেকে কবির সিং; সব সিনেমাতেই শহিদের অভিনয়ে লক্ষ্য করা যায় পার্থক্য।

তবে এবার এই ধারার অভিনয় নিয়েই বেশ চটেছেন শহিদের স্ত্রী মিরা রাজপুত। প্রচুর নাচগান থাকা কমেডি ধারার সিনেমায় তিনি দেখতে চান তার স্বামীকে।

সম্প্রতি শহিদ কাপুর তার এক ইনস্টাগ্রাম নোটে এই তথ্যই জানিয়েছেন। তিনি লেখেন, ‌‘আমার স্ত্রী কিন্তু আমার কাজ নিয়ে মোটেও সন্তুষ্ট নয়। সে চায় আমি যেন প্রচুর নাচ-গানে ভরপুর একটি কমেডি ধারার সিনেমায় অভিনয় করি। দয়া করে পরিচালকরা আমার স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য আমাকে কিছু তার পছন্দের ঘরনার সিনেমায় কাজ দিন।’

প্রসঙ্গত, করোনার পর আবারও শুটিংয়ে ফিরেছেন শহিদ কাপুর। দিন কয়েক আগেই ‘জার্সি’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। ক্রিকেটভিত্তিক তামিল জার্সি সিনেমার রিমেক এই সিনেমাটি চলতি বছরেই মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :