বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্ত্রীকে হত্যার পর লবণ মাখিয়ে কম্বলে পেঁচিয়ে রাখে স্বামী!

অনলাইন ডেস্ক :: পারিবারিক কলহের জের ধরে নারায়ণগঞ্জে বন্দরে স্ত্রীকে হত্যার পর লবণ মাখিয়ে কম্বলে পেঁচিয়ে রাখার অভিযোগ উঠেছে এক স্কুলশিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় স্কুল শিক্ষক আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩০ ডিসেম্বর) সকালে নিহতের বাবা বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের জরুরি বিভাগে লাশ রেখে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে সে। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভুঁইয়া সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। নিহতের নাম সুলতানা আক্তার শান্তা (২২)। তিনি সোনারগাঁ উপজেলার বারদী এলাকার মো. কলিমউল্লাহ মিয়ার মেয়ে। আসামি আমিনুল ইসলাম বন্দর থানার রাজবাড়ী এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে বন্দর গালর্স হাই স্কুলের গণিত বিষয়ের শিক্ষক।

পুলিশ জানায়, নিহতের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মারধরের কারণে মৃত্যু হয় শান্তার।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুদ্দীন ভূঁইয়া সাংবাদিকদের জানান, বন্দর থানার রাজবাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন আমিনুল ইসলাম ও সুলতানা আক্তার শান্তা। তাদের মধ্য পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হত। এরই জের ধরে সোমবারও তাদের ঝগড়া হয়। এসময় আমিনুল শান্তাকে মারধর করে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম করে। পরে মঙ্গলবার দুপুরে শরীরে লবণ ও কম্বল পেঁচিয়ে শান্তাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ রেখে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে স্থানীয়রা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ থানা পুলিশকে সংবাদ দিলে ওই সময় পুলিশ আমিনুলকে আটক করে।

নিহতের মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া লাশ উদ্ধারের সময় লাশের গায়ে লবণের উপস্থিতি পাওয়া গেছে। চিকিৎসক সূত্রে জানা গেছে ওই গৃহবধূর মৃত্যু ২-৩ দিন পূর্বে হয়েছে ।তবে হত্যার সুনির্দিষ্ট কারণ এখনও বলা যাচ্ছে না। স্বামী আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :