বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্ত্রী ও শিশুকন্যাকে হত্যার পর ঢাকায় পালিয়েছেন ইজিবাইকচালক

অনলাইন ডেস্ক :: রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী ও শিশুকন্যাকে হত্যার পর ঢাকায় পালিয়েছেন ফিরোজ মণ্ডল (৩৫) নামের এক ব্যক্তি। মঙ্গলবার (৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলীর উৎসব সিনেমা হল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ফিরোজ মণ্ডল পুঠিয়া উপজেলার গোপালহাটি ফকিরপাড়া এলাকার লতিফ মণ্ডলের ছেলে। হত্যাকাণ্ডের শিকার তার স্ত্রী পলি বেগম (২৩) ও পাঁচ মাসের শিশুকন্যা সুমাইয়া খাতুন।

পুলিশ সূত্রে জানা গেছে, নিজ বাড়িতে স্ত্রী-সন্তানকে বালিশচাপা দিয়ে হত্যা করেন ফিরোজ। পরে মরদেহ ফেলে রাতেই ঢাকার উদ্দেশে পাড়ি দেন তিনি। সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের পর অভিযুক্ত ফিরোজ মণ্ডল নৈশকোচ ধরে ঢাকার উদ্দেশে পাড়ি দেন। নৈশকোচটি শনাক্ত করে তাকে আটকের চেষ্টা শুরু হয়। ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলীর উৎসব সিনেমা হল এলাকা থেকে ডিএমপির দারুসসালাম থানা পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ফিরোজ মণ্ডল একসময় রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী এনপি এলিগেন্স পরিবহনের সুপারভাইজার ছিলেন। দুর্ঘটনায় এক পা হারান তিনি। এরপর ইজিবাইক চালিয়ে সংসারের হাল ধরেন। একপর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন এ নিয়ে প্রায়ই স্ত্রীকে মারধর করতেন ফিরোজ।

তাকে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কারণ জানা যাবে। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলে জানিয়েছেন খালেদুর রহমান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :