বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠিতে ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকের লাশ বানারীপাড়ায় উদ্ধার

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: পিরোজপুরের স্বরূপকাঠিতে (নেছারাবাদ) ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিক হাসানের লাশ ৭ দিন পরে বরিশালের বানারীপাড়া উপজেলার সন্ধ্যা নদী থেকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার বাইশারী এলাকায় সন্ধ্যা নদীতে অর্ধ গলিত এক যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। খবর পেয়ে হাসানের পিতা এমদাদ হাওলাদার এসে ছেলের লাশ শনাক্ত করে তাদের গ্রামের বাড়ি বাকেরগঞ্জে নিয়ে যান।

স্বরূপকাঠিতে সন্ধ্যা নদীতে গত বুধবার সন্ধ্যার পর মালবাহি ট্রলারের ধাক্কায় ‘মায়ের দোয়া’ নামের শ্রমিক বাহী অপর একটি ট্রলার ডুবিতে শ্রমিক হাসান (৩৫) নিখোঁজ হন। হাসান বরিশালের বাখেরগঞ্জ উপজেলার কাজলাকাঠি গ্রামের এমদাদ হাওলাদারের ছেলে। মিকচার মেশিনসহ ষ্টিলবডির শ্রমিকবাহি ট্রলারটি স্বরূপকাঠির বালিহারি যাওয়ার পথে কৌরিখাড়া খেয়াঘাট এলাকায় সন্ধ্যানদীতে একটি মালবাহি জাহাজ ট্রলারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে শ্রমিকবাহি ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে করে লোকজন ছুটে গিয়ে ৭ শ্রমিককে উদ্ধার করে। কিন্তু শ্রমিক হাসান নিঁখোজ হয়। ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো.আরিফুজ্জামান শেখের নেতৃত্বে ডুবুরিরা ট্রলারটি উদ্ধার করতে পারলেও শ্রমিক হাসান নিখোঁজ ছিল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :