স্বরূপকাঠীতে দুই শিশুর শ্লীলতাহানী, মুক্তিযোদ্ধা গ্রেফতার | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – স্বরূপকাঠীতে দুই শিশুর শ্লীলতাহানী, মুক্তিযোদ্ধা গ্রেফতার স্বরূপকাঠীতে দুই শিশুর শ্লীলতাহানী, মুক্তিযোদ্ধা গ্রেফতার – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

স্বরূপকাঠীতে দুই শিশুর শ্লীলতাহানী, মুক্তিযোদ্ধা গ্রেফতার

প্রকাশ: ২০ মে, ২০১৯ ৩:৩৯ : অপরাহ্ণ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ পিরোজপুরের স্বরূপকাঠীর সোহাগদল গ্রামের একতা বাজার সংলগ্ন বেপারী বাড়ির ১১ ও ১০ বছরের দুই কন্যা শিশুর শ্লীলতাহানীর অভিযোগে ফজলুল হক বেপারী নামের এক মুক্তিযোদ্ধাকে গ্রেফতার করেছে নেছারাবাদ থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারীগণ ও অভিযুক্ত একই বাড়ির লোক ও সম্পর্কে দাদা নাতনী। ওই মুক্তিযোদ্ধা গত ১৫ ও ১৬ মে প্রথমে ১০ বছরের ও পরে ১১ বছর বয়সী দুই চাচাতো বোনকে ফল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাগানে নিয়ে যায় এবং তাদের শ্লীলতাহানী করেন। পরে বিষয়টি এ বিষয়টি জেনে কন্যাদ্বয়ের পিতারা এলাকার মুরব্বীদের সাথে পরামর্শ করে নেছারাবাদ থানায় একত্রে অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনা তদন্ত শেষে অভিযোগটি নেছারাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এফআইআর ভুক্ত করে।

স্থানীয় সূত্রে জানা গেছে- ফজলুল হকের বিরুদ্ধে এর আগেও এমন অনেক অভিযোগ রয়েছে । কিন্তু তিনি মুক্তিযোদ্ধা ও বয়স্ক হওয়ায় সম্মানের দিকে তাকিয়ে তারা চুপ ছিলেন।

এবিষয়ে নেছারাবাদ থানার ডিউটি অফিসার এএসআই শাহ্ আলী বলেন, মুক্তিযোদ্ধা ফজলুল হককে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে।