বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠী পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দের সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের স্বরূপকাঠী পৌরসভার মেয়র জনাব মোঃ গোলাম কবির কে জড়িয়ে মিথ্যা অপপ্রচার ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্রের প্রতিবাদে গতকাল পৌরভবনে পৌরকাউন্সিলর ও ককর্মকর্তাবৃন্দ এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উল্লেখ থাকে যে গত ১২/০৫/২০১৯ ইং তারিখ জগন্নাথকাঠী বাজারে একটি মানব বন্ধন হয়, সেখানে স্বরূপকাঠি পৌরসভার ০২ নং ওয়াডের সাবেক কাউন্সিলর আ: ওয়াহাব মিয়া সহ অনেকে ।

কোর্ট বিল্ডিং ভবনের সামনের রাস্তাটি মেয়র গোপনে পছন্দের লোকের মাধ্যমে নিম্ন মানের মাল দিয়ে বাস্তবায়ন করাচ্ছেন যা সিডিউল অনুযায়ী নয় বলে উল্লেখ করেছেন। যাহা বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক গনমাধ্যমে প্রচার হয়।

সংবাদ সম্মেলনে পৌরসভার জননন্দিত মেয়র মোঃ গোলাম কবিরকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তাঁরা বলেন, প্রাক্কলন অনুমোদনের পরে যথারীতি সরকারি বিধি বিধান মেনে ই-টেন্ডারিং এর মাধ্যমে টেন্ডার প্রকৃয়া সম্পন্ন হয় এবং সেই টেন্ডারে ই- টেন্ডারিং রেজি: ভূক্ত সকল লাইসেন্সধারী অংশগ্রহন করেন এবং বিধি মোতাবেক টেন্ডার কমিটি লটারীর মাধ্যমে ৫% নিম্ন দরে ঠিকাদার মনোনীত করেন। সেখানে মেয়র বা কাউন্সিলর গন বা টেন্ডার কমিটির কোন সদস্য প্রভাব বিস্তার করতে পারেন না। আলোচিত কাজটির ঠিকাদার মেসার্স তিশা এন্টারপ্রাইজ প্রয়োজনীয় মালামাল পাথর, বিটুমিন ইত্যাদি ল্যাব টেষ্টে গৃহীত হলে ব্যবহার করেন।

রাস্তার কার্পেটিং সম্পূর্ণ নতুন প্রযুক্তির (ডি.সি) বিধায় পূর্বেকার কাজের তুলনায় অমসৃণ দেখালেও পরবর্তীতে ঠিক হয়ে যায় বলে উল্লেখ করেন। পৌর পরিষদ প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাধ্যমে পৌরবাসিকে জানাতে চান মেয়র এমন এক ব্যক্তি যিনি অফিসের চা খরচ বা টি,এ/ ডি,এ পর্যন্ত গ্রহণ করেন না,যিনি পৌরসভাকে একটি জবাবদিহি মূলক সেবা প্রতিষ্ঠানে পরিনত করেছেন। নীতি – নৈতিকতা সম্পন্ন একজন রাজনৈতিক,সজ্জন ব্যক্তির বিরুদ্ধে এহেন দূর্নীতির অভিযোগ হাস্যকর।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।