স্বাধীন সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার জামিল ইয়াবা সহ আটক | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – স্বাধীন সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার জামিল ইয়াবা সহ আটক স্বাধীন সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার জামিল ইয়াবা সহ আটক – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

স্বাধীন সংবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার জামিল ইয়াবা সহ আটক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ১:০৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ।।  বরিশাল নগরের ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির সামনে থেকে অভিযান চালিয়ে ৪৬০ পিস ইয়াবা সহ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বার ) রাত সাড়ে ১০টার দিকে কাউনিয়া থানা পুলিশের ওসি মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
আটককৃত সাংবাদিক পরিচয়দানকারী হচ্ছে ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির বাসিন্দা মো.আহসান হাবিবের ছেলে জামিল হাসান (৩৩)।
কতিথ সাংবাদিক জামিল হাসান নিজেকে দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার বরিশাল শহর প্রতিনিধি ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন।
এ বিষয়ে কাউনিয়া থানার পরিদর্শক,আনোয়ার হোসেন জানান, সাংবাদিকতার আড়ালে তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল ।
কাউনিয়া থানার সেকেন্ড অফিসার তানজিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৭নং ওয়ার্ডের ভাটিখানা এলাকার মীরা বাড়ি গলির মো.আহসান হাবিবের ছেলে জামিল হাসানের ঘরে অভিযোন পরিচালনা করা হয়।এ সময় ঘর থেকে ৪৬০ পিস ইয়াবা সহ জামিল হোসেনকে আটক করা হয়।
এই ঘটনায় তার বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।