বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল দ্বিতীয় স্ত্রী

অনলাইন ডেস্ক :: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে দ্বিতীয় স্ত্রী। পরে মুমূর্ষু অবস্থায় ইব্রাহীমকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামীর পুরুষাঙ্গ কেটে রাতেই দ্বিতীয় স্ত্রী শাহীনুর বেগম পালিয়ে গেছেন।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সাত বছর আগে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুর বেগমকে দ্বিতীয় বিবাহ করেন। মঙ্গলবার রাতে পারিবারিক বিষয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর বেগম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান।

আহত ইব্রাহীমের প্রথম স্ত্রীর মেয়ে আইরীন জানান, বাবা দ্বিতীয় বিয়ে করার পর তাদের বাড়িতে আর থাকেন না। সে সৎমাকে নিয়ে অন্য বাড়িতে বসবাস করতেন। বাবার পুরুষাঙ্গ কেটে ফেলার খবর পেয়ে রাত ৩টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

তিনি আরও জানান, সৎমা শাহীনুর বন্দরের হালুয়াপাড়া এলাকার মৃত হযরত আলীর মেয়ে। তিনি ছিলেন তার মামি শাশুড়ি। বিয়ের পর থেকে আমাদের সঙ্গে বাবা তেমন যোগাযোগ রাখেননি।

এ ব্যাপারে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহাম্মেদ সাংবাদিকদের জানান, ইব্রাহীমকে নিয়ে কয়েক দফা সালিশ হয়েছে। তবে তার পুরুষাঙ্গ কাটার বিষয়টি আমার জানা নেই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়া সাংবাদিকদের জানান, ঘটনার খবর পেয়েছি; তবে কেউ অভিযোগ করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :