বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সড়ক বাস্তবায়নের মাধ্যমে চরমোনাই ইউনিয়নে বড় পরিবর্তন এসেছে -প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

বরিশাল উন্নয়নে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম। আজ শনিবার সকালে সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি বলেন, ‘গ্রাম হবে শহর’ প্রধানমন্ত্রীর এমন স্লোগানের প্রেক্ষাপট ইতিমধ্যে বাস্তব রুপ নিতে শুরু করেছে বরিশালে।

বিশেষ করে একটি সড়ক বাস্তবায়নের মাধ্যমে সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে বড় পরিবর্তন এসেছে। পর্যায়ক্রমে বরিশাল ৫ আসনের প্রতিটি সড়ক প্রশস্তের পাশাপাশি পাকাকরণে উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

চন্দ্রমোহন থেকে নেহালগঞ্জ-পতাঙ্গ মোড় বৈরাগী বাড়ি পর্যন্ত সড়ক দুই ধারে ৬ ফুট প্রসস্থের কাজ শুরু চলছে, যা শেষের দিকে।

এছাড়া ভোলা সড়কের পাশে একটি মিনি স্টেডিয়াম নির্মাণ, সাহেবেরহাটে হাসপাতাল, বদুল্লা খাল ও নেহালগঞ্জ নদীতে ব্রিজসহ সদর উপজেলার প্রতিটি বিদ্যালয় ও মাদ্রাসা ভবনগুলো উন্নয়নেও ভাবনা রয়েছে। পর্যায়ক্রমে উদ্যোগ বাস্তবায়ন করা গেলে বরিশাল আধুনিক একটি শহরে রুপ নেবে বলে মন্তব্য করেন সদর আসনের এই সাংসদ।

এসময় উপস্থিতি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রীর একান্ত সচিব নুর আলম, উপ-সচিব শহীদুল ইসলাম, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু এবং আ’লীগ নেতা মাহামুদুল হক খান মামুন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী স্থানীয় চরকরমজী বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :