বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হালুয়া খাইয়ে সর্বস্ব লুটে নেন তারা

অনলাইন ডেস্ক :: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান চালিয়ে আন্তজেলা অজ্ঞান পার্টির ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্যও উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- গাজীপুরের দক্ষিণ সালনা গ্রামের জাবেদ আলীর ছেলে শমশের আলী ওরফে শহর আলী (৪৮), মানিকগঞ্জের ঘিওর উপজেলার ওপর ত্বরা নলকুড়িয়া গ্রামের বাকেস উদ্দিন সাত্তার মোল্লার ছেলে সোহেল রানা ওরফে হারেজ ওরফে রায়েজ মোল্লা (৩৭), তেরশ্রী গ্রামের খোরশেদ মিয়ার ছেলে লিটন মিয়া (৩২), আব্দুস সামাদের ছেলে শাহাদত হোসেন শাহিন (৪৫) ও নোয়াখালীর সেনবাগ উপজেলার বাতানিয়া গ্রামের খালেক মিয়ার ছেলে হারুন অর রশিদ (৪০), জামালপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে নুরুল ইসলাম (৪০)।

এর আগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে মহাসড়কের মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মির্জাপুর থানা পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতাররা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কসহ দেশের বিভিন্ন সড়ক-মহাসড়কে যাত্রীবাহী বাস, ব্যাংক এলাকা ও বিভিন্ন হাটবাজারে ফেরি করে অস্বাস্থ্যকর হালুয়া বিক্রি করেন। তারা কৌশলে যাত্রী ও হাটবাজারে আসা ব্যক্তিদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লার নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এ সময় আন্তজেলা অজ্ঞান পার্টির ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মা’জুন আরদে খোরমা হালুয়া, প্যারাসুট নারিকেল তেলের বোতল, ট্যাবলেট ডিসোপ্যান-২, ডরমিকাম মিডাজোলাম ৭.৫ মি.গ্রা., সুকরল এসপারটেইম ইউএসপি ১৮মি.গ্রা., জিরো সুকরারোজ ৮ মি.গ্রা. ওষুধ উদ্ধার করা হয়।

গ্রেফতাররা এসব উপাদান মিক্সড করে অস্বাস্থ্যকর নেশাজাতীয় হালুয়া তৈরি করতেন। পরে বিভিন্ন জায়গায় ঘুরে যাদের কাছে টাকা ও মূল্যবান জিনিস আছে তাদেরকে তা খাইয়ে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিতেন।

মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, গ্রেফতাররা যাত্রীবাহী বাস, ব্যাংক এলাকা ও হাটবাজারে আসা বিভিন্ন ব্যক্তিদের নেশাজাতীয় হালুয়া খাইয়ে করিয়ে অজ্ঞান করে টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিতেন। গ্রেফতারদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :