বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হিজলায় সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতা আমিরের কবর জিয়ারত

মো: রহমাতুল্লাহ পলাশ:: বরিশালের হিজলা-মুলাদী হাইওয়ে মুলাদী ব্রীজের কাছে গত (৩০ ডিসেম্বর) রাত ১০টার দিকে মটর সাইকেল দুর্ঘটনায় হিজলা উপজেলাধীন বড়জালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের ছাত্রদল নেতা আমির হোসেন ঘটনা স্থলে মৃত্যুবরণ করেন। তার অকাল মৃত্যুর কথা শুনে আজ (১ জানুয়ারী) শুক্রবার ছুটে আসেন বরিশাল-৪ এর মানবতার ফেরিওয়ালা সাবেক ছাত্রদল নেতা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য এ্যাড. এম হেলাল উদ্দিন।

এ্যাড. এম হেলাল উদ্দিন নিহত ছাত্রদল নেতা আমির হোসেনের পারিবারের খোঁজ খবর নেন এবং তার পরিবারের আর্থিক সহয়তা ও তার সন্তানদের লেখাপড়ার খরচ বহন করার আশ্বাস দেন এবং স্থানী সংগঠনের নেতা কর্মীদের নিহত পরিবারে খোঁজখবর নিতে বলেন। তার পরে নিহত নেতা আমির হোসেন পারিবারিক কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করে তার রুহের মাগফিরাত কামনা করেন।

কবর জিয়ারত শেষে, এম হেলাল উদ্দিন পূর্ব শ্রীপুর “ফয়জুল উলূম রশিদীয়া মাদ্রাসা” পরিদর্শন করেন । মাদ্রাসার মনমুগ্ধকর পরিবেশ দেখে আনন্দিত হন ও মাদ্রাসার সুফল কমনা করেন। এবং মসজিদ ও মাদ্রাসা মুসল্লি-ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে কার্পেট দেওয়ার কথা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ও বরিশাল উত্তর জেলা মৎস্যজীবি দলের আহ্ববায়ক মোঃ ফারুক খান, হিজলা উপজেলা কৃষক দলের নেতা আঃ লতিফ হাওলাদার, ছাত্রদল নেতা মোঃ আবুল বাসার, মোহম্মাদ আলী মাঝি সহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :