বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হিজলা-মুলাদী হাইওয়ে রোডে ড্রেজারের পাইপ বসিয়ে মরন ফাঁদ তৈরি

মোঃ রহমাতুল্লাহ পলাশ :: বরিশালের হিজলা-মুলাদী হাইওয়ে রোডের গোলেরহাট নামক স্থানে বসিয়ে রাখা হয়েছে ড্রেজারের পাইপ সংযোগ। এ যেন একটি মরন ফাঁদ। যাতে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটানার শিকার হচ্ছে যানবাহন। দৈনিক এই হাইওয়ে রোড দিয়ে চলাচল করে সরকারি কর্মকর্তাদের গাড়ি সহ বাস,ট্রাক,মাহিন্দ্র,মটরসাইকেল,অটো সহ বিভিন্ন যানবাহন।

জানা যায়, মেইন রোডের উপর ড্রেজারের পাইপ সংযোগ দিয়ে কয়েক মাস পযর্ন্ত এলাকায় বালুভরাট করা হচ্ছে। কিন্তু রোডের উপর ড্রেজারের পাইপ সংযোগ থাকার কারনে প্রতিদিন কোন না কোন দুর্ঘটানার শিকার হচ্ছে। গত দুই দিন আগেও একটি মটরসাইকেল দুর্ঘটানায় গুরতর আহত হন।

উপজেলা নির্বাহী অফিসার বকুলচন্দ্র কবিরাজ জানান, হিজলা-মুলাদী হাইওয়ে রোডের উপর ড্রেজারের পাইপ সংযোগ এর বিষয় টি আমি দেখতে আছি।

উল্লেখ্য: মুলাদী উপজেলা হিজলা-মুলাদী হাইওয়ে মুলাদী ব্রীজের কাছে গতকাল (৩০ ডিসেম্বর) রাত ১০টার দিকে মটর সাইকেল দুর্ঘটনা হয়েছে। মটর সাইকেলে চালক সহ ২জন তিন সাথে দুর্ঘটনার পরে। হিজলা-মুলাদী ব্রীজের রাস্তার উপর ড্রেজারের পাইপ সংযোগ ছিল এবং কোন সিগনাল বাল্ব না থাকার কারনে, মটরসাইকেলটি ছিটকে পরে। এতে হিজলা উপজেলা বড়ঝালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের আমির হোসেন ঘটনা স্থলে মৃত্যুবরন করেন, ১নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামের সিরাজ সরদার পুত্র সাইদ সরদার গুরুতর আহত হন।

গত বছর দুই আগে হিজলা-মুলাদী হাইওয়ে রোডের বাংলাবাজার নামক স্থানে ড্রেজারের পাইপ সংযোগ থাকায় মটরসাইকেল দুর্ঘটানায় এক জনের ঘটনা স্থলে মৃত্যুবরন করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :