বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

৩০ লাখ টাকার ভারতীয় শাড়ি ও ওষুধসহ আটক ২

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে নিয়ে আসা ১২৪ পিস ভারতীয় শাড়ি এবং ২৮ লাখ ৪০ হাজার পিস ভারতীয় ওষুধ আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এ সময় অবৈধ ভারতীয় শাড়ি ও ওষুধ বহনকারী একটি জিপসহ (চট্টগ্রাম-গ-২৫৩২) দুইজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ১০টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের চেয়ারম্যানপাড়া কবরস্থানের পাশ থেকে অবৈধ ভারতীয় পণ্যসহ তাদের আটক করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরের দিকে ভারতীয় শাড়ি ও বিভিন্ন ওষুধ আটকের বিষয়টি নিশ্চিত করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

পুলিশ সূত্রে জানা যায়, অবৈধ উপায়ে বাজারজাতকরণের উদ্দেশে একটি জিপে করে ভারতীয় শাড়ি ও বিভিন্ন জাতের ওষুধ ওয়াচু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় জিপটি আটকের পর তাতে তল্লাশি চালিয়ে জিপে থাকা ২০টি প্লাস্টিকের বস্তায় এ সব অবৈধ ভারতীয় পণ্যের সন্ধান পায় পুলিশ।

এ ঘটনায় গাড়ির চালক মো. শাহ আলমসহ (৩৭) ও হেলফার মো. এছহাক মিয়াকে (১৬) অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মামালা করেন মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

ওসি মুহাম্মদ আলী বলেন, প্রায়ই সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য প্রবেশ করছে। এসব অবৈধ পথে পণ্য আমদানিরোধে মাটিরাঙ্গা থানা পুলিশ কাজ করছে। আটক শাড়ি ও ওষুধের বর্তমান বাজারমূল্য ৩০ লাখ টাকা বলে জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :