বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অন্তর্বর্তীকালীন জামিন পেলেন অভিনেত্রী জ্যাকুলিন

অনলাইন ডেস্ক ::: মানি লন্ডারিং মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। দিল্লির পাতিয়ালা হাউজ আদালত সোমবার (২৬ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন দেন এ অভিনেত্রীকে।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার অভিযোগপত্রে জ্যাকুলিনের নাম দেওয়া হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখা (ইডি) একাধিকবার তাকে তলব করে।

গত ১২ সেপ্টেম্বর আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল জ্যাকুলিনের। কিন্তু শুটিংয়ের কারণে সেদিন হাজির হননি তিনি। পরে পাতিয়ালা আদালত তাকে হাজিরা দিতে সমন জারি করেন। এর পরিপ্রেক্ষিতে আজ হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।

সাদা শার্ট ও কালো রঙের ট্রাউজার পরে আদালতে হাজির হয়েছিলেন জ্যাকুলিন। এ মামলার পরবর্তী শুনানি আগামী ২২ অক্টোবর হবে বলেও এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে।

মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ— প্রতারক সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে প্রায় ১০ কোটি রুপি আত্মসাৎ করেছেন তিনি। যদিও এরই মধ্যে সাত কোটি রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে ইডি।

জ্যাকুলিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিক্রান্ত রোনা’। এছাড়া ‘সার্কাস’, ‘রামসেতু’ সিনেমাগুলো তার ঝুলিতে রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp