বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অপরাধ ও অপরাধীদের জন্য পুলিশের ভূমিকা কঠোর হবে : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন- পুলিশকে দুর্নীতিমুক্ত এবং প্রকৃত সেবাধর্মী প্রতিষ্ঠানে পরিণত করার জন্য কাজ করা হচ্ছে। এ ছাড়া বরিশাল মেট্রোপলিটন পুলিশকে মানবিক পুলিশ হিসেবেও গড়ে তোলা হবে।

সোমবার (২৬ অক্টোবর) দুপুর ১২টায় নগরীর বন্দর রোডের পুলিশ অফিসার্স মেসে আয়োজিত বিএমপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

পুলিশ কমিশনার আরো বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালবাসীকে হৃদয় থেকে ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। পাশাপাশি আমাদের যারা কর্মকর্তা ও সদস্য আছেন তাদের বলতে চাই, প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের যে লক্ষ্যগুলো থাকে সেটাকে আমরা আরও ধারালো করি, শানিত করি ও রিনিউ করি। এ বছরও আমাদের বক্তব্য একটাই, আমরা একটা নির্ভেজাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে দুর্নীতিমুক্ত সেবা জনগণের মাঝে পৌঁছে দিতে পারি। আর সত্যিকার অর্থে জনতার পুলিশ, আমরা মানবিক পুলিশ, আমরা যেটাকে বলি নারীবান্ধব পুলিশিং যেটা, শিশুবান্ধব পুলিশিং এবং জনদরদি পুলিশিংয়ের মধ্যে দিয়ে জনগণের আস্থার প্রতীকে পরিণত হতে চাই। এটিই আমাদের এ বছরের প্রত্যাশা, এটিই আমাদের প্রতিশ্রুতি।

যে কোনো অপরাধ ও অপরাধীদের জন্য পুলিশের ভূমিকা কঠোর হবে বলেও জানান কমিশনার।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে এবং বেলুন ও পায়রা উড়িয়ে দিনটি পালন করা হয়। সংক্ষিপ্ত এ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় সিসিম এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp