বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অর্থনৈতিক সক্ষমতা বাড়ায় মানুষ এখন সময় পেলেই ঘুরতে যায়: পটুয়াখালীতে শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ::: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, অর্থনৈতিক সক্ষমতা বাড়ায় মানুষ এখন সময় পেলেই ঘুরতে যায়। এ জন্য পর্যটন স্পটগুলোয় জায়গা পাওয়া যায় না।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে পটুয়াখালী ডিসি স্কয়ারে বিসিক উদ্যোক্তা মেলা ও ক্রেতা-বিক্রেতা সম্মিলন অনুষ্ঠান উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশ ও দলের নেতৃত্ব দিচ্ছেন। তার যোগ্য লিডারশিপে তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে উন্নয়ন হয়েছে। মানুষের অর্থনৈতিক সক্ষমতা বেড়েছে। সবাই সুযোগ পেলেই এখন ঘুরতে বের হয়। তাই কুয়াকাটাসহ কোনো পর্যটন স্পষ্টেই জায়গা পাওয়া যায় না।

তিনি বলেন, স্থানীয় ক্ষুদ্র ও কুটিরশিল্পকে গতিশীল করতে সরকারের নানা পদক্ষেপ রয়েছে। স্থানীয় সমীক্ষা শেষে এ শিল্প গতিশীল করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা, স্থানীয় সংসদ সদস্য আ স ম ফিরোজ, শাহাজাদা সাজু ও কাজী কানিজ সুলতানা, জেলা প্রশাসক শরিফুল ইসলাম ও পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp