বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অস্ত্রের মুখে জিম্মি করে বিয়ে: স্ত্রী, শ্বশুরসহ চারজনের বিরুদ্ধে মামলা


বাবুগঞ্জ প্রতিনিধি :: বিয়েতে রাজী না হওয়ায় মারধর করে জোরপূবর্ক বিয়ের ঘটনায় স্বামী মামলা করেছেন স্ত্রী, শ্বশুরসহ চারজনের বিরুদ্ধে।

মামলায় আসামি করা হয়েছে প্রতারক ঘটক,শ্ বশুর ও শ্যালককেও। গতকাল মঙ্গলবার বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের চন্দ্রপাড়া এলাকার ইমামুজ্জামান।

চন্দ্রপাড়া এলাকার বাসিন্দা ইমামুজ্জামানের দায়ের করা মামলার আসামিরা হলেন তার শ্বশুর মেহেন্দিগঞ্জ উপজেলার বদরপুর গ্রামের ৭নং ওয়ার্ডের মোঃ সাহাবুদ্দিন,তার ছেলে তারেক,মেয়ে তানিয়া ও ঘটক হাবিবুর রহমান।

আদালতে মামলার আরজি থেকে তথ্য অনুযায়ী ২০২০সালের ৯ ফেব্রুয়ারী রোববার সকালে ঘটক হাবিবুর রহমান চন্দ্রপাড়া এলাকার ওমর আলী মোল্লার ছেলের জন্য মেয়ে দেখতে আত্মীয় স্বজনকে নিয়ে যান মেহেন্দিগঞ্জ উপজেলার বদরপুর এলাকায়।

ঘটক হাবিবুর রহমান আসল মেয়েকে না দেখিয়ে অন্য মেয়েকে দেখালে ছেলে পক্ষ বিয়েতে অমত জানায়। ঘটক মেয়ে পক্ষককে এ সংবাদ জানালে মেয়ের ভাই তারেক সন্ত্রাসী বাহিনী ডেকে এনে ছেলে পক্ষকে জিম্মি করে জীবন নাশের হুমকি দেন।

এমনকি সন্ত্রাসী বাহিনী তাদেরকে একটি কক্ষে আটক করে ছেলের পকেটে থাকা নগদ ১৮ হাজার টাকা এবং ছেলের ভাবী মনিকার আক্তারের সাথে থাকা স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়।

এরপর কাজী ডেকে বিয়ের পিড়িতে বসতে বাধ্য করা হয়। বিয়ের খরচ ছেলের পক্ষ থেকে আদায় করা হয়।

অস্ত্রের মুখে জিম্মি করে খুন জখমের ভয় দেখিয়ে জোরপূর্বক বিয়ে টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করা হয় বলে মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে। উল্লেখিত চারজনের বিরুদ্ধে ১৪৩/৪৪৮/৩৭৯/৩৮০/৩৪২/৩২৩/৫০৬(২)৩৪৮/৩৮৬ দন্ডবিধি আইনের ধারায় মামলা দায়ের করেন বাদী ইমামুজ্জামান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp