বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আইপিএসের মধ্যে ইয়াবার চালান! দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮

স্টাফ রিপোর্টার :: অচল আইপিএসের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ইয়াবার চালান উদ্ধার করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টা এবং তৎপরবর্তী সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই যুবকের কাছ থেকে ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, চট্টগ্রাম থেকে বরগুনার পাথরঘাটাগামী যাত্রীবাহী বাসে মাদক পাচারের গোপন তথ্য পায় র‌্যাব-৮।

এরই ভিত্তিতে নগরীর রুপাতলীতে অবস্থিত র‌্যাব-৮ সদর দপ্তরের মূল গেটের সামনে চেকপোস্ট বসান র‌্যাবের সদস্যরা। এক পর্যায়ে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চট্টগ্রাম থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী দিদার পরিবহনের (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ভ-১৫-৪৫৯৫) বাসটি থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব।

এসময় বাসের যাত্রী রাসেল বেপারির কাছে থাকা অচল আইপিএস এর মধ্যে রক্ষিত ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করেন র‌্যাবের সদস্যরা। পরবর্তীতে রাসেলের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা চালানের মূল হোতা বায়েজিদ মল্লিককে ভান্ডারিয়া বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বরিশাল, ভান্ডারিয়াসহ আশপাশের এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে ইয়াবা ট্যাবলেট বিক্রির সাথে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

গ্রেপ্তারকৃত মোঃ রাসেল বেপারি (২৭) ভান্ডারিয়ার মধ্য পৈকখালী গ্রামের বাসিন্দা মোঃ হাকিম বেপারির পুত্র। উদ্ধারকৃত ইয়াবা চালানের মূল হোতা মোঃ বায়েজিদ মল্লিক (২৮) ভান্ডারিয়ার লক্ষীপুরার বাসিন্দা। তিনি লক্ষীপুরার মৃত মাহাবুব হোসেনের ছেলে।

এ ঘটনায় র‌্যাব-৮ সিপিএসসি’র ডিএডি মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল মহানগরীর কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp