বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আওয়ামী লীগ ছাড়া দেশের কোনো অর্জন নেই : আমু

ঝালকাঠি প্রতিনিধি ::: আওয়ামী লীগ ছাড়া দেশের কোনো অর্জন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

তিনি বলেন, পদ্মা সেতু ছাড়াও উন্নয়নে বিশ্বের কাছে অন্যতম দেশ হিসেবে পরিচিত বাংলাদেশ। সব অর্জন বাংলাদেশর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্বব হয়েছে। পদ্মা সেতু বিশ্বব্যাপী বিস্ময় হিসেবে আবির্ভূত হয়েছে। সারা দুনিয়া মনে করেছিল এটা সম্বব নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করে দিয়েছেন ইচ্ছা শক্তি থাকলে সফলতা লাভ করা যায়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ঝালকাঠি জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা বলেন, বঙ্গবন্ধু আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। সংগঠন গড়ে তোলার পাশাপাশি পাকিস্তানের ষড়যন্ত্র শোষণ নিপীড়নের বিরুদ্ধে মানুষকে ঐক্যবদ্ধ করতে সক্ষম হয়েছিলেন। প্রতিটি আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছেন। বঙ্গবন্ধু ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের মধ্য দিয়ে এদেশের মানুষকে স্বাধীনতার আহ্বান জানান। তার আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ স্বাধীনতা লাভ করে।

আমির হোসেন আমু বলেন, ১৮ কোটি মানুষের নিরাপত্তা খাদ্য, স্বাস্থ্য শিক্ষাসহ সব সুবিধা দিয়ে একটি সুন্দর জীবন গড়ার জন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা জন্য ১৮ কোটি মানুষ খেয়ে পড়ে সুখে শান্তিতে বসবাস করছে। তার কারণে বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। যুদ্ধ অপরাধীদের বিচার পেয়েছি।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহআলমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মজিবুল হক আকন্দ, নুরুল আমিন সুরুজ, তরুণ কর্মকার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ ও জেলা যুবলীগ আহ্বায়ক রেজাউল করিম জাকির।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp