বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগামী পাঁচ বছরে বিএনপি বিলীন হয়ে যাবে : ভোলায় তোফায়েল

অনলাইন ডেস্ক  :: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বর্ষিয়ান নেতা তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। কারণ তারা ২০০১ এর পর অনেক নির্যাতন করেছে। তারা মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছে।

বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদ ভোলায় আসলে তাকেও কোনো জনসভা করতে দেওয়া হয়নি। ২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। এজন্য তাদের কাছ থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। আগামী পাঁচ বছরে বিএনপি বাংলাদেশের রাজনীতিতে মুসলীম লীগ ও ভাষাণী ন্যাপ এর মতো বিলীন হয়ে যাবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামীল কতৃক আয়োজিত আলীনগর ও শিবপুর ইউনিয়নের তৃনমূল কর্মীদের সঙ্গে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানটি ভোলা সরকারি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী বলেন, ২১ আগস্ট আইভি রহমানসহ ২৪ জনের হত্যা মামলার আসাই তারেক জিয়াকে বানিয়েছে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান। সে তো একজন দুর্নীতিবাজ। মনোনয়ন বাণিজ্য করেছে এবার নির্বাচনে। তার ফলে তারা ৬টি ছিট আসন পেয়েছে একাদশ নির্বাচনে। এভাবেই একদিন বিলীন হয়ে যাবে বিএনপি।

সাবেক ডাকুর ভিপি তোফায়েল আহমেদ বলেন, ২০০৬ সালে অবাধ নির্বাচন হবে কিন্তু বিএনপি কারচুপি করার চেষ্টা করেছিলো। তাই দেশে ওয়ান ইলেভেন সৃষ্টি হয়েছে। ২০০৮ এর নির্বাচনে বিএনপি ২৮টি সিট পেয়েছে। ২০০১ এর পরে খালেদা জিয়া দাম্ভিকতা করে বলেছিলো আওয়ামী লীগ কখনো ৩০ সিটও পাবে না।

অথচ তাদের দলের আজ কি করুণ পরিণতি। যে দল টাকার বিনিময়ে মনোনয়ন দেয়, যে দল মানুষ খুন করে, যে দলের নেত্রী দুর্নীতি মামলার আসামি, যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খুনের আসামি হিসেবে যাবতজীবন দণ্ডপ্রাপ্ত আসামি, সে দলেকে মানুষ ভোট দিবে কেন। মানুষ তো এতো বোকা নয় আজ।

ভোলা ১ আসেনের এ সাংসদ আরো বলেন, আজকে তারা শেখ হাসিনা ও তার দল নিয়ে অনেক ষড়যন্ত্র করছে। তবে ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। জাতির জনকের কন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ যাত্রা কেউ দাবিয়ে রাখতে পারবে না।

ভোলার উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরো বলেন, ভোলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে সারা দেশের ন্যায়। আগামী ৫ বছরের ভোলাকে সিঙ্গাপুরের আদলে আরো সুন্দর করে সাজাবো আমি। ইনশআল্লাহ একদিন ভোলা-বরিশাল ব্রিজ এর মাধ্যমে গাড়িতে করে ঢাকায় যাবো আমি আপনাদেরকে নিয়ে।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ প্রমূখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনূছ, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুর ইনলাম, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহামানসহ ইউনিয়নের নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp