বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগুনে পুড়ে গেছে পটুয়াখালীর জাহানার স্বপ্ন

পটুয়াখালী প্রতিনিধি :: অনেক কষ্টের জমানো টাকা দিয়ে দুটি ছাগল কিনেছিলেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলার হতদরিদ্র জাহানারা। দুই বছরের মাথায়ই বাচ্চা দিয়ে মোট আটটি ছাগল হয় তার। স্বপ্ন ছিল ছাগল বিক্রি করে নতুন ঘর তুলবেন তিনি। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল কই! আগুনের লেলীহান শিখা মহুর্তের মধ্যেই কেড়ে নিলো জাহানারা বেগমের স্বপ্ন।

সোমবার রাত দশটায় দিকে পৌর শহরের নেছারিয়া সড়কের জাহানার বেগমের ছাগল ঘরে মশার কয়েল থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পুড়ে মারা যায় তার দুটি ছাগল। অগ্নিদগ্ধ হয় আরও চারটি। ভস্মীভূত হয় পুরো ছাগল ঘরটি। পরে প্রায় আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুবাই প্রবাসী রাজা মোল্লার আশ্রিত বাড়িতে থাকতো জাহানারার পরিবার। সেখানে থেকে বেশ কয়েকটি ছাগল পালতেন জাহানারা। প্রতিদিনের মতো তিনি তার ছাগলগুলো ঘরের ভিতর আটকে রাখেন। মশার উপদ্রব থেকে ছাগলগুলোকে রক্ষার জন্য তিনি কয়েল জ্বালিয়ে বাজারে যান। সেই কয়েল থেকে আগুন লেগে আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরে। পুড়ে ছাই হয় ছাগল ঘরটি।

জাহানার বেগম হাউমাউ করে কেঁদে কেঁদে বলেন, তিল তিল করে ছাগলগুলো লালন-পালন করে বড় করেছিলাম। মুহুর্তেই আগুনে সব কেড়ে নিয়ে গেছে।

কলাপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশন সাব অফিসার আবুল হোসেন বলেন, খবর পেয়েই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস পৌছনোর পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp