বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগের চেয়ে ভালো আছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেল

অনলাইন ডেস্ক ::: প্রায় তিন বছরের বেশি সময় ধরে ব্রেইন টিউমারের সঙ্গে লড়ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেল। দেশের বাইরে গিয়ে কেমোথেরাপিসহ জটিল সব চিকিৎসার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে।

গত মাসের মাঝামাঝি শারীরিক জটিলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, মোশাররফ রুবেলের মৃত্যুর গুজব। ভিত্তিহীন এ খবর মুহূর্তের মধ্যে রীতিমতো ভাইরাল হয়েছে।

তবে রুবেলের স্ত্রী ফারহানা রুপা চৈতি জানিয়েছেন, এখন ভালো আছেন মোশাররফ রুবেল। বুধবার বিকেলে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সে (মোশাররফ রুবেল) ভালো আছে। ভালোভাবে রেস্পন্স করছে।’

এসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া গুজব বন্ধের অনুরোধ করে চৈতি আরও বলেন, ‘সে মারা যায়নি। দয়া করে গুজব রটনাকারীদের থামান। এসব গুজব ছড়াতে দেবেন না। সে ভালো আছে।’

প্রসঙ্গত ব্রেন টিউমারে আক্রান্ত রুবেল সর্বশেষ গত ২৩ ফেব্রুয়ারি ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার পর মুখে একদমই খেতে পারছিলেন না। না খেতে খেতে অনেক বেশি দুর্বল হয়ে পড়েন। প্রচণ্ড পানিশূন্যতায় ভুগতে শুরু করেন।

পাশাপাশি তার সোডিয়াম লেভেলও অনেক বেড়ে যায়। যে কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। তবে এখন আগের চেয়ে শারীরিকভাবে তুলনামূলক সুস্থ আছেন মোশাররফ রুবেল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp