বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগৈলঝাড়ায় খেলাপি ঋণের জামিনদার হওয়ায় চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক :::: খেলাপি ঋণের জামিনদার হওয়ায় বরিশালের আগৈলঝাড়া উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

২৯ মে অনুষ্ঠেয় আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ মে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক যতীন্দ্র নাথ মিস্ত্রি মনোনয়নপত্র দাখিল করেন।

রোববার (৫ মে) সকালে বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসে অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালামের উপস্থিতিতে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়।

সেখানে খেলাপি ঋণের জামিনদাতা হওয়ায় যতীন্দ্র নাথ মিস্ত্রির মনোনয়নপত্র বাতিল করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার ও আগৈলঝাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বাসুদেব সরকার।

এ নিয়ে চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রি বলেন, আমার এক আপনজন ঋণের ২৮ হাজার টাকা খেলাপি। তার ঋণের জামিনদার হওয়ায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমি প্রার্থিতা ফিরে পাওয়ার জন্য আদালতে আপিল করব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp