বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগৈলঝাড়ায় নিজস্ব সম্পত্তিতে বহুতল ভবন নির্মাণে আ’লীগের সম্পত্তি ক্রয়


আগৈলঝাড়া প্রতিনিধি :: আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সম্প্রসারণ ও বহুতল ভবন নির্মাণের লক্ষ্যে দলের নিজস্ব অর্থায়নে দু’টি প্লট ক্রয় করেছে আওয়ামী লীগ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে নিজের মালিকানার দলিল হস্তান্তর করেছেন রাহুতপাড়া গ্রামের ডা. প্রশান্ত রায় ও তার ভাই আইনজীবী সমীরণ রায় এবং ফুল্লশ্রী গ্রামের মমিন উদ্দিন মিয়া।

দলিল দাতাদের দলিল হস্তান্তরের সময় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন দলিল গ্রহীতা উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন।

প্রসংগত, ভেগাই হালদার পাবলিক একাডেমি (বিএইচপি একাডেমি) থেকে বরাদ্দ প্রদান করা জেএল ৮০ মানসী ফুল্লশ্রী মৌজায় এসএ ৪৬০নং খতিয়ানে এসএ ১৭৯নং দাগের ১৩ ফুট বাই ১০ ফুটের ৩৯নং প্লট বন্দোবস্ত নিয়েছিলেন গৈলা ইউনিয়নের রাহুতপাড়া গ্রামের নিরাঞ্জন রায়ের ছেলে ডা. প্রশান্ত রায় ও আইনজীবী সমীরণ রায়। অন্যদিকে একই খতিয়ান ও দাগভুক্ত ৪৬নং প্লট বন্দোবস্ত নিয়েছিলেন বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মো. ইসহাক মিয়ার ছেলে মমিন উদ্দিন।

ডা. প্রশান্ত রায় ও তার ভাই আইনজীবী সমীরণ রায় এবং মমিন উদ্দিনের মালিকানাধীন ওই দু’টি প্লটের সম্পত্তি গতকাল বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগ দলের পক্ষে সভাপতি ও সম্পাদক বরাবরে দলিল সম্পাদন নিষ্পন্ন করে আনুষ্ঠানিকভাবে দলীয় কার্যালয়ে দলের সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করেন।

এর আগেও আওয়ামীলীগ অফিসের জন্য দু’টি প্লট হস্তান্তর করেছিলেন সংশ্লিষ্ট প্লটের মালিকেরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp