বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগৈলঝাড়ায় ৮শ ৪২জন কর্মকর্তাদের ভোট গ্রহনের বিশেষ প্রশিক্ষণ

শামীম আহমেদ॥ বরিশাল-১ আসনে ৮শ ৪২জন প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, পোলিং কর্মকর্তাদের নির্বাচনে ভোটগ্রহণে আগৈলঝাড়ায় বিশেষ প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

উপজেলা সদরের শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় হল রুমসহ বিভিন্ন রুমে নির্বাচনে উপজেলার ৫০টি ভোট কেন্দ্রের দায়িত্ব পালনকারীদের এই বিশেষ প্রশিক্ষণ প্রদান করা হয়।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) সকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রশিক্ষনের শেষ দিনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা অজিয়র রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো.সাইফুল ইসলাম পিপিএম।

প্রশিক্ষন সভায় আরো বক্তব্য রাখেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা নুরুল আলম, পুলিশের সার্কেল এসপি আ.রব হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাইদুর রহমান প্রমুখ। জানা গেছে, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনের জন্য ৫২জন প্রিজাইডিং কর্মকর্তা, ২শ ৬৩জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা, ৫শ ২৭জন পোলিং কর্মকর্তাসহ মোট ৮শ ৪২জন কর্মকর্তাকে প্রশিক্ষন দেয়া হয়েছে। প্রশিক্ষনের সকল দায়িত্বে রয়েছে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp