বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আজও বরিশাল স্টেডিয়ামে গড়ালো না খেলা

শামীম আহমেদ, ॥ মাঠ ভিজা থাকায় আজও বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের মাঠে গড়ালো না ওয়াল্টন ২০ তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী বিভাগের খেলা।

গতকাল সোমবার একই কারণে খেলা বন্ধ ছিলো। আজও (মঙ্গলবার) মাঠ অনুপযোগী থাকায় ২য় দিনের খেলা হয় নি।

সকাল ৯ টায়, বেলা ১১ টা, দুপুর ১টা এবং দুপুর ২ টায় ৪বার মাঠ পরির্দশন শেষে দুপুর আড়াইটায় বরিশাল ও রাজশাহী বিভাগের ২য় দিনের খেলা হচ্ছে না বলে ঘোষনা দেন ম্যাচ রেফারি আকতার আহম্মেদ সিপার।

তিনি বলেন, গত কয়েক দিন তিতলী প্রভাবে বরিশালে প্রচুর বৃস্টি হয়। এ কারণে মাঠ ভিজা থাকে। ফলে গতকাল ও আজ বরিশাল স্টেডিয়ামে ওয়াল্টন ২০ তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী বিভাগের খেলাটি শুরুই করা যায় নি। তবে আগামীকাল বুধবার মাঠ উপযোগী হলে খেলা অনুষ্ঠিত হবে।

মাঠ পরিদর্শনকালে তার সাথে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক আলমগীর খান আলো, আম্পেয়ার মাহফুজুর রহমান লিটু ও মোরশেদ আলী খান সুমন এবং দুই দলের খেলোয়ারা।

এদিকে ২য় দিন (আজ) খেলা অনুষ্ঠিত হবে এমন তথ্যে বিত্তিতে সকাল থেকেই বরিশাল স্টেডিয়ামের গ্যালারীতে বেশ দর্শকের উপস্থিত ছিলো। দীর্ঘ ৯ বছর পর বরিশাল স্টেডিয়ামে এমন প্রাণ চাঞ্চল্য দেখা যায়। দুপুরে খেলা হচ্ছে এমন ঘোষনার পর দর্শকরা হতাশ হন।

এ ব্যপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক আলমগীর খান আলো বলেন, দীর্ঘ দিন বরিশাল স্টেডিয়ামে কোন প্রকার খেলা অনুষ্ঠিত না হওয়ায় মাঠের ঘাস গুলো বেশ বড় হয়। সম্প্রীতি বরিশালে ওয়াল্টন ২০ তম জাতীয় ক্রিকেট লীগের খেলার ভ্যানু ঘোষনা করার পর এটির পরিচর্যা শুরু হয়। ঘাস কাটা থেকে শুরু করে ড্রেসিং রুমের বেশ মেরামত করা হয়েছে। তবে আরো আগে এই মাঠে খেলা অনুষ্ঠিত হলে এমন সমস্যা হতো না বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp