বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আনারস মার্কাকে বিজয়ী করতে প্রচার-প্রচারণায় খান মামুনের সহধর্মিণী লাইজু

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চরকাউয়া ইউনিয়নে প্রচার-প্রচারণা ও পথসভা করেন আনারস মার্কার প্রার্থী বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনের সহধর্মিণী মিসেস লাইজু খানম।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে ঘুড়ে স্বামীর পক্ষে ভোট প্রার্থণা করেন তিনি।

দিনভর আনারস মার্কার লিফলেট হাতে ভোট চাইতে থাকেন লাইজু খানম। এদিকে দুপুরে চরকাউয়া খেয়াঘাট, দূর্গাপুর ও দিনারেরপুল এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এ সকল এলাকায় মিসেস লাইজু খানমের উপস্থিতিতে শত শত নারী-পুরুষের আগমন ঘটে। ভোটারদের দরজায় লাইজু খানমকে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে মনের ভাব প্রকাশ করেন ভোটাররা। তখন ভোটারদের নানা উন্নয়নের প্রতিশ্রুতি দেন লাইজু খানম।

লাইজু খানমকে কাছে পেয়ে ভোটাররা আনারস মার্কায় ভোট দিয়ে খান মামুনকে বিজয়ী করবেন বলে অঙ্গিকার করেন। পাশাপাশি বিগত দিনের মতো নির্বাচনের পরেও লাইজু খানমকে পাশে পাবার দাবি জানান ভোটাররা।

এ সময় তরুণ ভোটাররা জানান- ছোট বেলা থেকেই দেখছি মসজিদ-মাদ্রাসা নির্মাণ থেকে শুরু করে ক্রিড়াঙ্গণসহ নানা সামাজিক কাজে খান মামুনের ভূমিকা রয়েছে। তিনি সদর উপজেলা প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। খান মামুন হলো তারুণ্যের প্রতিনিধি। তিনি তরুণ ভোটারদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন।

এ সময় বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কহিনুর বেগম, বিএম কলেজের সাবেক ম্যাগাজিন বিষয়ক সম্পাদক ও মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান অপুসহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp