বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আবারও উপস্থাপনায় সালমান

অনলাইন ডেস্ক ::: বলিউড ভাইজান খ্যাত সালমান খানকে ‘বিগ বস ওটিটি হিন্দি’ দ্বিতীয় সিজন উপস্থাপনায় দেখা যাবে। এ নিয়ে আবারও তার ভক্তদের মাঝে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে। বিগ বস ওটিটি হিন্দি’ এরই মধ্যে প্রচারের তারিখও ঘোষণা করেছেন বিগ বস সংশ্লিষ্ট কর্মকর্তারা।

ধারণা করা হচ্ছে আগের চেয়ে আরও বেশি এনগেজমেন্ট নিয়ে, আরও বড় করে আসতে যাচ্ছে এ শো। গসিপ, ড্রামা, ঘাত-প্রত্যাঘাত নিয়ে জমে উঠবে এবারের সিজন। এরই মধ্যেই যা প্রিমিয়ারের জন্য প্রস্তুত। আইপিএলের অভূতপূর্ব সাফল্যের পর, জিও সিনেমা এখন বিগ বস ওটিটির বিনোদনের বিভাগটি আরও উন্নত করার পথে এগিয়ে যাচ্ছে।

ইনস্টাগ্রামে এক নেটিজেন সম্প্রতি পোস্ট করেছিলেন ‘বিগ বস ওটিটি’র নতুন সিজনের প্রোমো। সেখানে সালমান খানকে বলতে শোনা যায়, আমি নিয়ে আসছি ‘বিগ বস ওটিটি’, তো ভারত দেখতে থাকো। ঝলমলে রুপালি জ্যাকেট পরে দেখা যায় সালমানকে, সঙ্গে সাধারণ সাদা একটি টি-শার্ট। অবশ্যই এই লুকেও নজর কাড়ছিলেন তিনি।

যদিও এর আগে শোনা যায় ‘বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনে উপস্থাপক হিসেবে দেখা যাবে রণবীর সিংহকে। যদিও সে গুড়ে বালি। এবার জল্পনা শেষ। কারণ ‘বিগ বস ওটিটি হিন্দি’ এর দ্বিতীয় সিজন উপস্থাপনায় দেখা যাবে সালমান খানকে। প্রথম সিজনের মতোই ‘বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনও টিভির থেকে দৈর্ঘ্যে ছোট হবে। অনুষ্ঠানটি চলবে এবং বিখ্যাত দশজন ব্যক্তিত্বকে বন্দি হতে হবে বিগ বসের বাড়িতে।

শোনা যাচ্ছে, জিয়া শঙ্কর, রাজীব সেন, মুনাওয়ার ফারুকি, শিবম শর্মা, উমর রিয়াজ, আওয়েজ দরবারের মতো ব্যক্তিত্বরা প্রতিযোগিতায় নাম লেখাবেন। অনুষ্ঠানটি দেখা যাবে জিও সিনেমাস ও ভুট সিলেক্টে।

অন্যদিকে এও শোনা যাচ্ছে, বিগ বস ওটিটির দ্বিতীয় সিজন প্রিমিয়ার শুরু হবে জুনের দ্বিতীয় সপ্তাহ থেকে এবং জুলাইয়ের শেষ পর্যন্ত চলবে। তবে এরই মধ্যে এবার শেষমেষ তারিখ ঘোষণা হয়েছে। ১৭ জুন থেকে এই শো শুরু হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp