বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আবুল হাসানাত আবদুল্লাহর সাথে বরিশাল রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দর সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক ::: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবিক্ষন কমিটির আহবায়ক(মন্ত্রী), আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে বরিশাল রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।

বুধবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টায় বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাবেক সভাপতি সুশান্ত ঘোষ, সহ-সভাপতি গাজী শাহ রিয়াজ, যুগ্ম সম্পাদক মুশফিক সৌরভ প্রমুখ।
 
সাক্ষাতের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও মুজিব বাহিনী দক্ষিনাঞ্চলের প্রধান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। এরপরপরই বিজয়ের মাসে লাল-সবুজের উত্তরীয় পড়িয়ে দেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দর সাথে স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ-এমপি। এছাড়াও তিনি বলেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সেইসাথে বরিশাল তথা দক্ষিনাঞ্চল ও দেশের উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। এছাড়া তিনি স্থানীয় বিভিন্ন সমস্যা সমাধানেও আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp