বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমতলীতে বিস্ফোরক মামলায় ৬ বিএনপি নেতার জামিন নামঞ্জুর

আমতলীতে বিস্ফোরক মামলায় বিএনপির ছয় নেতার জামিন নামঞ্জুর করেছেন আদালত। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে রোববার আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যুবদল সভাপতি কবির ফকির ছাড়া ছয় আসামি হাজির হয়ে স্থায়ী জামিন আবেদন করেন। আদালতের বিচারক মো. সাকিব হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আসামিপক্ষের আইনজীবী মো. জসিম উদ্দিন বলেন, এ মামলায় ছয় বিএনপি নেতা উচ্চ আদালত থেকে জামিন নেন। জামিনের মেয়াদ শেষে রোববার আদালতে হাজির হন। আদালতের বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর ২০ সেপ্টেম্বর পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী ফায়ার সার্ভিস এলাকার তুলাতলা কালভার্টের কাছে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন চারটি পেট্রলবোমা, দুটি ককটেল, একটি পেট্রলবোমার ষড়ঞ্জাম ও আঁটি বাঁধা ১০ পিস লাঠি উদ্ধার করে।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই দিন রাতে আমতলী থানার এসআই মাসুদ হাওলাদার বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪০-৪৫ জনকে আসামি করে মামলা করেন।

বিএনপি নেতারা হলেন- স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলহাজ মো. তারিকুল ইসলাম টারজান, যুবদল সভাপতি কবির ফকির, শ্রমিক দল সভাপতি সামসু চৌকিদার, ছাত্রদল সভাপতি আবু সাইদ জুবেরী, সাধারণ সম্পাদক মেহেদী জামান রাকিব, সাংগঠনিক সম্পাদক ইমরান খান ও মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আহ্বায়ক হানিফ বয়াতি উচ্চ আদালত থেকে জামিন নেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp