বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমতলীতে মাছ ধরতে বাঁধা দেওয়ায় একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

রেজাউল করিম, আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলীর পূর্ব সোনাখালী গ্রামে মাছ ধরতে বাঁধা দেয়ার সোমবার সকালে একই পরিবারের তিনজনকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশীরা। আহত তিনজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার পূর্ব সোনাখালী গ্রামের আলমগীর খাঁনের জলাশয়ে প্রতিবেশী দুলাল, শাহীন ও রাকিব মিয়া জোড়পূর্বক মাছ ধরছিল। এ সময় আলমগীর খাঁন তাদের মাছ ধরতে বাঁধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে আলমগীর খাঁনকে (৩২) পিটিয়ে গুরুতর জখম করে। তাকে রক্ষায় তার স্ত্রী কাজল রেখা (২৭) ও সপ্তম শ্রেনীতে পড়ুয়া কন্যা সুমাইয়া এগিয়ে আসলে তাদেরকে বেধরক মারধর করে। দ্রæত স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এ বিষয়ে আমতলী থানায় আলমগীর খান প্রতিবেশী দুলাল মিয়াসহ ৭ জনের নামে লিখিত অভিযোগ দাখিল করেন। পুলিশ ঘটনা স্থলÍ এলাকা পরিদর্শন করেছে।

আহত আলমগীর খান বলেন, আমার জলাশয়ে দুলাল, শাহীন ও রাকিবসহ ৭-৮ জন লোকে জোড়পূর্বক মাছ ধরে নিয়ে যাচ্ছিল। আমি এতে বাঁধা দিলে আমাকে পিটিয়ে গুরুতর জখম করে। আমাকে রক্ষায় আমার স্ত্রী ও স্কুল পড়–য়া কন্যা এগিয়ে গেলে তাদেরকেও মারধর করেছে। এ বিষয়ে দুলাল মিয়ার মুঠোফোনে (০১৭০৬৫১৬০৪০) যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp