বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমতলীতে সাংবাদিক জয়নুলের উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলী সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের জেষ্ঠ্য প্রভাষক জয়নুল আবেদীনের উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গণ সদর রোডে মানববন্ধন করা হয়েছে।

আমতলী প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, মফস্বল সাংবাদিক ফোরাম,পিভিএ টিভি ও চ্যানেল আমতলীর যৌথ উদ্যোগে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে সাংবাদিক, রাজনীতিবীদ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছেন।

জানাগেছে, আমতলী বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজে জাল সনদধারী অধ্যক্ষ ফোরকান মিয়ার অপসারণ ও বেতন ভাতার দাবীতে শিক্ষক, কর্মচারী ও ছাত্রীরা গত ২৫ মে মানববন্ধর কর্মসুচী পালন করেন। ওই মানববন্ধনে বহিস্কৃত অধ্যক্ষ ফোরকান মিয়া কলেজের নৈশ প্রহরী বাবুল ও তার ছেলে মেহেদী সহ বহিরাগত সন্ত্রাসীরা দিয়ে মানবন্ধনে হামলা চালায়। এ হামলায় আমতলী সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক দৈনিক নয়াদিগন্ত পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি জয়নুল আবেদীনসহ চার শিক্ষক আহত হয়। সাংবাদিক জয়নুল আবেদীনের উপর হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে সোমবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ এর সামনে সদর রোডে মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি খায়রুল বাসার বুলভুল । ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন বরগুনা আইনজীবি সমিতির সহ-সভাপতি এ্যাড. মহসিন হাওলাদার, আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড, শাহাবুদ্দিন পান্না, সাংবাদিক ইউনিয়নের সভাপতি জসিম সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন খান, মানববন্ধনে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর মোঃ সালেহ ও বরগুনা সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফসল।

আমতলী বকুলনেছা মহিলা ডিগ্রী কলেজের জাল সনদধারী বহিস্কৃত অধ্যক্ষ ফোরকান মিয়ার কারনে গত সাত মাস ধরে কলেজের শিক্ষক-কর্মচারীরা বেতন-ভাতা পাচ্ছে না। বেতন ভাতা ও বহিস্কৃত অধ্যক্ষ ফোরকান মিয়ার অপসারণের দাবীতে গত ২৫ মে মানববন্ধন করে। এ মানববন্ধনে ফোরকান মিয়া বহিরাগত সন্ত্রাসী এনে শিক্ষকদের উপর হামলা চালায়। হামলায় আমতলী সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক কলেজের শিক্ষক প্রতিনিধি জয়নুল আবেদীনসহ চার শিক্ষক আহত হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp