বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমতলীতে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলীতে মারিয়া আক্তার (১৮) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর ১২টার দিকে তাঁর পিতা সোলায়মান সরকারের বাড়িতে। থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, এক বছর আগে উপজেলার চাওড়া ইউনিয়নের কাউনিয়া গ্রামের বাবুল মৃধার পুত্র ভাড়ায় মোটরসাইকেলচালক রাকিবুল ইসলামের সঙ্গে একই ইউনিয়নের চন্দ্রা গ্রামের সোলায়মান সরকারের কন্যা মারিয়া আক্তারের প্রেমের সম্পর্কের পর গোপনে বিয়ে হয়। পরে উভয় পক্ষের পরিবার তাদের সম্পর্ক মেনে নেয়। এরপর রাকিবুল ইসলাম জীবিকার তাগিদে ঢাকায় গিয়ে রাজমিস্ত্রির শ্রমিক হিসেবে কাজ শুরু করেন।

অপর দিকে স্ত্রী মারিয়া সন্তানসম্ভাবনা হলে তাঁকে স্বামী রাকিবুল ইসলাম মাসখানেক আগে শ্বশুর সোলায়মান সরকারের বাড়িতে রেখে যান। সেই সময় থেকে স্ত্রী মারিয়া তাঁর পিতার বাড়িতেই অবস্থান করছেন। পিতার বাড়িতে থাকা অবস্থায় বুধবার দুপুর ১২টার দিকে সবার অজান্তে সাত মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ মারিয়া পিতা সোলায়মান সরকারের বাড়ির উত্তর পাশের বারান্দায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। স্বজনরা ঘরের বারান্দায় মারিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ নামিয়ে থানায় নেয়। ঘটনার সময় স্বামী রাকিবুল ইসলাম ঢাকায় অবস্থান করেছিলেন। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

পুলিশ মারিয়ার মরদেহের ময়নাতদন্ত করতে চাইলেও উভয় পরিবারের পক্ষ থেকে মরদেহের ময়নাতদন্ত না করতে আপত্তি জানানো হয়। পুলিশ উভয় পরিবারের আপত্তি উপেক্ষা করে আজ বৃহস্পতিবার সকালে মারিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা সোলায়মান সরকার জানান, আমার সন্তানসম্ভাবনা মেয়েটি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। কী কারণে আত্মহত্যা করেছে তা তিনিসহ পরিবারের কেউ বলতে পারছেন না।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp