বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমরা চাইলেই মামলার জট কমাতে পারিনা : পুটয়াখালীতে বিচারপতি মজিবুর

পটুয়াখালী প্রতিনিধি ::: হাইকোর্ট বিভাগের বিচারপতি মজিবুর রহমান মিয়া বলেছেন, আমরা চাইলেই আদালতের মামলার জট কমাতে পারিনা, তবে বিচার প্রার্থীদের একটু শান্তি দিতে পারি। আদালত চত্বরে বিচার প্রার্থীদের জন্য বিশ্রাম, মা ও শিশুদের একটি নিরাপদ পরিবেশ সৃষ্টি লক্ষ্যে “ন্যায়কুঞ্জ” স্থাপন করা হবে। এর উদ্দেশ্য হলো বিচারকে তরান্বিত করা।

শুক্রবার (২জুন) পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে বিচারপ্রার্থীদের জন্য নির্মিতব্য বিশ্রামাগার “ন্যায়কুঞ্জ” এর ভিত্তিপ্রস্থর স্থাপনকালে তিনি একথা বলেন।

বিজ্ঞ বিচারপতি মজিবুর রহমান মিয়া আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-০২ এর সদস্য ছিলেন।

পরে তিনি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে বৃক্ষ রোপণ করেন ও কনফারেন্স রুমে পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কর্মরত বিচার বিভাগীয় কর্মকর্তাদের সাথে জেলার বিভিন্ন আদালতে বিচারাধীন মামলাসমূহ, বিশেষ করে পুরাতন দেওয়ানী ও ফৌজদারী মামলাসমূহ অর্গ্রাধিকার ভিত্তিতে দ্রুত নিষ্পত্তি করার বিষয়ে মতবিনিময়া করেন।

এসময় সিনিয়র জেলা ও দায়রা জজ এসএম এরশাদুল আলম ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জামাল হোসেন, বিচার বিভাগীয় কর্মকর্তা বৃন্দ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী হারুন অর রশীদ, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুব আলমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp