বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমার শেষ ইচ্ছা ভোলা-বরিশাল সেতু নির্মাণ : ভোলায় তোফায়েল

অনলাইন ডেস্ক :: আপনাদের ভালোবাসায়ই আজ আমি তোফায়েল আহমেদ। আপনাদের এ ভালোবাসা আমার শ্রেষ্ঠ পাওয়া। অনেকবার আপনাদের ভালোবাসার কারণে মন্ত্রী-এমপি হয়েছি। আমার শেষ ইচ্ছা ভোলা-বরিশাল সেতু করে আপনাদের নিয়ে রাজধানীতে যাব ইনশাআল্লাহ।

শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়নের তৃণমূল কর্মীদের সঙ্গে নির্বাচন-পরবর্তী মূল্যায়ন সভায় ভোলা সরকারি স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল। এ সময় তিনি ভোলার মানুষের কাছে ঋণী উল্লেখ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনূছ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহামানসহ ইউনিয়নের নেতারা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp