বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমি টাকা বানানোর জন্য মেয়র হইনি: সাদিক আবদুল্লাহ

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল সিটি করপোরেশনের কার্যক্রম শুরু হওয়ার পর থেকে একাধিক মেয়র দায়িত্ব পালন করেন এখানে। কিন্তু কোনো মেয়রই দেনা না রেখে যেতে পারেননি, শুধু তাই নয় পাশাপাশি বিসিসি’র কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাও সঠিকভাবে পরিশোধ করে যেতে পারেননি।

কিন্তু আমি সাফ জানিয়ে দিতে চাই, আমি টাকা বানানোর জন্য মেয়র হয়নি। আমার টাকার প্রয়োজন নেই। জনগণকে শান্তিতে রাখতে পারলেই আমি খুশি। জনগণের চাওয়া পাওয়া পূরণ করাই আমার প্রধান কাজ।” গতকাল বরিশাল সিটি করপোরেশনের সম্মেলন কক্ষে চতুর্থ পরিষদের প্রথম সাধারণ সভায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ এসকল কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ‘‘আমি মনে করি সিটি করপোরেশন আমার নিজের ঘর। বিগত দিনের মেয়র ও কাউন্সিলররা যদি নিজের ঘর মনে করে কাজ করতেন তাহলে বিসিসি’র এমন অবস্থা হতোনা। বরিশাল সিটি করপোরেশনে কতজন কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেয়া হয়েছে তার কোনো সঠিক হিসেব খুঁজে পাওয়া যায়না।

তিনি আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি দেশনেত্রী শেখ হাসিনা দেশব্যাপী যে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছেন সে অনুযায়ী বরিশাল সিটি করপোরেশনের তেমন কোনো উন্নয়ন হয়নি। যতটুকু কাজ করা হয়েছে তাও যথাযথ ভাবে করা হয়নি। দু-মাসের মধ্যে রাস্তা নষ্ট হয়ে গেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp