বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আ’লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা কাল

অনলাইন ডেস্ক: ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’- স্লোগান নিয়ে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হবে। এদিন সকাল ১০টায় হোটেল সোনারগাঁয়ের বলরুমে এ ইশতেহার প্রকাশ করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইশতেহার প্রকাশের সব প্রস্তুতি এরইমধ্যে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, প্রকৌশলী, বুদ্ধিজীবী, তরুণ সমাজের প্রতিনিধি, ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিক, দেশি-বিদেশি সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত থাকবেন।

ইশতেহার প্রণয়ন কমিটির সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে দলীয় ইশতেহার জাতির সামনে উপস্থাপন করা হবে। এ সময় মাল্টিমিডিয়া প্রজেকশনের ব্যবস্থা থাকবে। অনুষ্ঠানে একটি ছোট ডকুমেন্টারি উপস্থাপন করা হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইশতেহার উপস্থাপনের আগে ইশতেহার প্রণয়ন কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ড. আব্দুর রাজ্জাক এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখবেন।

সকাল সাড়ে ৯টায় আমন্ত্রিত অতিথিরা আসন গ্রহণ করবেন। সকাল ১০টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। ১০টা ২০ মিনিটে প্রমাণ্য চিত্র প্রদর্শ করা হবে। ১০টা ৪০ মিনিটে প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দেবেন এবং নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন। বেলা ১১টা ১০ মিনিটে আওয়ামী লীগের নির্বাচনী সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp