বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আলোচিত রাব্বি হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

অনলাইন ডেস্ক :: গাজীপুরে বহুল আলোচিত ওমর ফারুক ওরফে রাব্বি বাবু হত্যার ঘটনায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা।

মঙ্গলবার ভোরে তাদের গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তারা হলেন, গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকার মো. সুলায়মানের ছেলে ইন্তেখাব চৌধুরী জিসান (১৮) ও একই এলাকার আঃ আউয়ালের ছেলে ফজলে রাব্বী রানা (২৪)। বিকেলে গাজীপুর পিবিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গাজীপুর পিবিআইয়ের পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, গত ২৫ মে সকালে নগরীর চতর ছোটবাড়ী এলাকার স্বপ্ননীড় প্রজেক্টের ভেতর মো. ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পর দিন নিহতের মা গ্রেফতারকৃত দুই আসামিসহ সাতজনের নামে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলাটি গাজীপুর পিবিআই তদন্ত শুরু করে। পরে পিবিআই গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ওই দুই আসামিকে মঙ্গলবার গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে মঙ্গলবার গাজীপুর আদালতে হাজির করা হলে তারা মো. ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৪৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp