বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দেবো : নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলা নির্বাচনে বিপুল ভোটে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন। বুধবার রাতে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

বিজয়ী ঘোষণার পরে তিনি বরিশাল সদর উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকদের সাথে বলেন, আমার বিশ্বাস ছিলো বরিশাল সদর উপজেলাবাসী আমাকে ফিরিয়ে দিবেন না। তারা আমার উপর যে আস্থা রেখেছেন এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ইনশাআল্লাহ আমি তাদের এই আস্থার প্রতিদান কাজের মাধ্যমে দিবো।

জসিম উদ্দিন আরও বলেন, আজকে আমার এ বিজয়ে সবচেয়ে বেশি খুশি হতেন আমার প্রিয় নেতা আধুনিক বরিশালের রূপকার শওকত হোসেন হিরন। তিনি বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এ উপজেলার মানুষের জন্য কাজ করেছিলেন, আমিও তার আদর্শের সৈনিক হিসেবে উপজেলাবাসীর জন্য কাজ করতে চাই।

নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম বলেন, সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়নে আমি কাজ করতে চাই। বরিশাল সদর আসনের মাননীয় সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের সাথে সমন্বয় করে তার নির্দেশে বরিশাল সদর উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই, এজন্য সকলের সহযোগীতা প্রত্যাশা করছি।

অন্যদিকে বৃহস্পতিবার বিকেলে আধুনিক বরিশালের রূপকার প্রয়াত মেয়র শওকত হোসেন হিরনের কবর জিয়ারত করেন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন। এ সময় শেখ আল-আমিন, কাজী মিলন, আরিফ, প্রদীপ দাস, মোশারেরফ, ফিরোজ সিকদার, হাসান, জুয়েল সহ জসিম উদ্দিনের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

পরে তিনি সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নের সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে বৃহস্পতিবার রাতে বিজয়ী ঘোষণার পরে নগরী সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আনন্দ মিছিল বের করেন জসিম উদ্দিনের কর্মী-সমর্থকরা। এছাড়া ফুল দিয়ে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যানকে বরন করে নেয় নেতাকর্মীরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp