বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরীর পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

হাসনাইন আহমেদ হাওলাদার, বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি :: হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নে চারটি দুর্গা পূজার মন্ডপ পরিদর্শন করে অনুদান প্রদান করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, বোরহানউদ্দিন প্রেসক্লাব সভাপতি ও টবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কামরুল আহসান চৌধুরী।

শনিবার (২৪ অক্টোবর) রাতে টবগী ইউনিয়নের মাস্টার বাড়ি, ঠাকুর বাড়ি, পোদ্দার বাড়ি ও মৃর্ধা বাড়ি দুর্গা মন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়, ভ্রাতৃত্ব ও সম্প্রীতির মধ্যদিয়ে এ উৎসব পালন হবে বলে আশা ব্যক্ত করে ব্যক্তিগত তহবিল থেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মোঃ ছোলাইমান, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি বাহালুল আলম চৌধুরী, সাবেক ইউপি সদস্য হারুন অর-রশিদ, নাছির উদ্দীন, হারুন মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাহার চৌধুরী সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য: প্রতি বছর ব্যাপক পরিসরে আয়োজন থাকলেও করোনার প্রভাবে এবার আয়োজন অনেকেটাই সীমিত তবুও আনন্দের কমতি নেই হিন্দু ধর্মালম্বীদের মাঝে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp