বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ইউপি সদস্য চুন্নুর নেতৃত্বে আ.লীগ কর্মীর উপর হামলা

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠির নলছিটি উপজেলার ৯নং দপদপিয়া ইউনিয়নের ৮নং কয়া নগর কান্দা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার ইউপি সদস্য চুন্নু নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

স্থানীয় সূএে জানা যায়, গাছ কাটাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। শুক্রবার দুপুর ১২ টার দিকে নগর কান্দা নামক স্থানে মতি মাঝি তার নিজ গাছ কাটতে গেলে বাধা দেয় চুন্নু বাহিনী। এক পর্যায়ে মতি মাঝির পথ আটকে দেয় তারা এবং তাকে মারধর শুরু করে। খবর পেয়ে ঘটনা স্থানে আওয়ামী লীগ কর্মী হানিফ হাওলাদার গেলে তার উপরেও হামলা করে চুন্নু বাহিনী। মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে কাইয়ুম, সোহেল মাঝি, মিজান, কবির , সোহরাব গেলে তাদের উপরেও দেশীয় অস্ত্র কুড়াল, দাঁসহ বিভিন্ন অস্ত্র দিয়ে হামলা করে তারা। হামলার শিকার সবাই আওয়ামি লীগের কর্মী বলে জানা যায়।

আহত মতি মাঝির জানান, ইউপি সদস্য চুন্নুর নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের মধ্যে বিএনপি কর্মী কবির রাড়ি, জামায়াত কর্মী মাহবুব মাওলানা, মোতলেব মৃধা, নয়ন গাজী, রুবেল গাজী, কামাল গাজী, কাওছার, নাসির, চাঁন খা, মোসারফ খাঁ, শাহ-আলম, সালাম ফকির সহ আরো একাধিক বিএনপি কর্মীরা এই হামলা চালায় বলে জানা গেছে। ঘটনার পর স্থানীরা আহতদের উদ্ধার করে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন স্থানীরা।

সূএে আরো জানা যায়, ৮নং ইউনিয়নের ইউপি সদস্য চুন্নুর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অনৈতিক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগ থাকলেও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে মুখ খুলতে রাজি হচ্ছেনা কেউ।

এ বিষয়ে নলছিটি থানার ওসি সাখাওয়াত মুঠো ফোনে জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp